• রাত ১০:৩১ মিনিট বৃহস্পতিবার
  • ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই মাহফুজুর রহমান কালামকে বিজয়ী করেতে জামপুরে আলোচনা সভা সোনারগাঁয়ে প্রার্থীতা ফিরে পেলেন ৫ প্রার্থী সোনারগাঁয়ে ভবন ঘেঁষে মাটি খনন, ভেঙ্গে পড়লো পাশের স্থাপনা কালাম একমাত্র যোগ্য প্রার্থী, উপজেলা নির্বাচনে তাকে ভোট দিন: ডা. বিরু সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ
সোনারগাঁয়ে ধর্ষণ চেষ্টার অভিযোগ এনে যুবকের পুরুষাঙ্গ কাটলেন প্রতিবেশীরা

সোনারগাঁয়ে ধর্ষণ চেষ্টার অভিযোগ এনে যুবকের পুরুষাঙ্গ কাটলেন প্রতিবেশীরা

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: ধর্ষণচেষ্টার অভিযোগে এনে নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার দৌলরদী গ্রামে শাহ আলম নামে এক যুবকের পুরুষাঙ্গ কেটে দিয়েছেন গৃহবধূসহ তার স্বজনরা।

শুক্রবার (২১ জানুয়ারি) রাতে এ ঘটনা ঘটে। পরে আহতাবস্থায় ওই যুবককে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়।

আহত যুবক শাহ আলম উপজেলার সনমান্দী ইউনিয়নের দৌলরদী গ্রামের মোস্তফা মিয়ার ছেলে।

এ ঘটনায় ভুক্তভোগী গৃহবধূ বাদী হয়ে শনিবার (২২ জানুয়ারি) সোনারগাঁ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

লিখিত অভিযোগে তিনি উল্লেখ করেছেন, উপজেলার সনমান্দী ইউনিয়নের বাসিন্দা তিনি। বর্তমানে তার স্বামী ব্যবসার কাজে বাড়ির বাইরে থাকেন। এ সুযোগে প্রতিবেশী শাহ আলম দীর্ঘদিন ধরে তাকে কু-প্রস্তাব দিয়ে আসছিল। বিষয়টি নিয়ে শাহ আলমকে একাধিকবার সতর্কও করেছিলেন ওই গৃহবধূ।

এ দিকে, কু-প্রস্তাবে রাজী না হওয়ায় গত শনিবার (১৫ জানুয়ারি) রাতে টয়লেটে যাওয়ার জন্য ঘর থেকে বের হলে শাহ আলম ওই গৃহবধূকে জাপটে ধরে। পরে তার সাথে ধস্তাধস্তি হলে গৃহবধূর আত্মচিৎকারে আশপাশের লোকজন ছুটে এলে শাহ আলম পালিয়ে যায়।

অন্যদিকে শাহ আলম ভুক্তভোগী গৃহবধূকে জাপটে ধরায় ওই গৃহবধূর মেয়ে ও মেয়ের জামাতা একত্রিত হয়ে শাহ আলমকে বেঁধে পুরুষাঙ্গ কেটে দেয়। এ ঘটনার পর আহতাবস্থায় শাহ আলমকে প্রথমে মদনপুর এলাকার দি বারাকা হাসপাতালে ও পরে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়।

তবে অভিযুক্ত শাহ আলমের দাবি, পূর্ব শত্রুতার জের ধরে রাস্তায় একা পেয়ে ওই গৃহবধূসহ অন্যরা তাকে বেঁধে পুরুষাঙ্গ কেটে দেয়।

এ ব্যাপারে সোনারগাঁ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) শফিকুল ইসলাম জানান, এ বিষয়ে তিনি এখনও অবগত নন।

 

 


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution